মেনু নির্বাচন করুন
পাতা

সাম্প্রতিক কর্মকান্ড

সাম্প্রতিক অর্জন

     গণযোগাযোগ ও আন্তঃব্যক্তিক যোগাযোগোর মাধ্যম তথ্যসেবা প্রদান করে উন্নয়নমুখী জনসচেতনতা ও জনসম্পৃক্ততা বৃদ্ধি এবং জনগণকে উদ্বুদ্ধ করা কিশোরগঞ্জ জেলা তথ্য অফিসের মূল দায়িত্ব। বিগত তিন বছরে প্রদর্শিত চলচ্চিত্র ৭০টি, আয়োজিত উদ্বুদ্ধকরণ সঙ্গীতানুষ্ঠান ৪৮৮ টি আর্থসামাজিক ইস্যুতে আয়োজিত মতবিনিময় সভা ১৯ টি, সড়কে জনগুরুত্বপূর্ণ বার্তা প্রচার ৫৫৭ টি, প্রচারিত পোস্টার/পুস্তিকা বুকলেট ১,২৭,৮১০ কপি, আর্থসামাজিক বিষয়ে আয়োজিত উঠান বৈঠক ৩৮ টি, উঠান বৈঠককালে ভিডিও কলের মাধ্যমে মতবিনিময় ০২টি, আয়োজিত পিএই কভারেজ ১৭২টি, অনলাইনে প্রচারিত বিষয়সমূহ সম্পন্ন করা হয়েছে। এসব কর্মকান্ডে ৮,৫৫,৩৯৮ সংখ্যক দর্শক সমাগম হয়েছে।

সাম্প্রতিক কর্মকান্ড

বর্তমানে কিশোরগঞ্জ জেলা তথ্য অফিস এপিএ চুক্তির আওতায় সরকারের সাফল্য, অর্জন, উন্নয়ন ভাবনা বিষয়ে জনগণকে  উদ্বুদ্ধকরণ এবং সম্পৃক্তকরণে লক্ষ্যে প্রেস ব্রীফিং, আলোচনা সভা,  মহিলা সমাবেশ, উঠান বৈঠক, চলচ্চিত্র প্রদর্শনী ও সংগীতানুষ্ঠানসহ বিভিন্ন কার্যক্রম বাস্তবায়ন করছে।

এছাড়া মুক্তিযুদ্ধভিত্তিক, যৌতুক, মাদক-জঙ্গীবাদ, স্বাস্থ্য, শিক্ষা এবং অন্য বিষয়ে নানা রকম অনুষ্ঠান, ভিডিও কনফারেন্স ও  চলচ্চিত্র প্রদর্শন করা হচ্ছে।

‍“শিশু ও নারী উন্নয়নে সচেতনতামূলক যোগাযোগ কার্যক্রম (৫ম পর্যায়)” শীর্ষক কর্মসূচির আওতায় উঠান বৈঠক, আলোচনা সভা, সঙ্গীতানুষ্ঠান, শিশু মেলা, প্রচার কার্যক্রম

স্বল্পোন্নত দেশের স্ট্যাটাস হতে বাংলাদেশের উত্তরণের প্রচার, সঙ্গীতানুষ্ঠান, চলচ্চিত্র প্রদর্শন ও আলোচনা সভা বাস্তবায়ন করা হয়েছে।

ছবি


সংযুক্তি



Share with :

Facebook Twitter